আজ || শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
শিরোনাম :
  ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের মুটিং সোসাইটির উদ্যোগে মডেল ইয়ুথ পার্লামেন্ট অনুষ্ঠিত       ফেনীতে দলীয় কোন্দল, নেতা-কর্মীদের সামলাতে হিমশিম খাচ্ছে জেলা বিএনপি       ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী যা যা করতে পারবে       ৬০ দিনের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী       ফেনীতে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রদলের দুই গ্রুপে সংঘর্ষ, দুই সংবাদকর্মী সহ আহত ১২       ১৪ দিনে বাংলাদেশে রেমিট্যান্স এলো ১৪ হাজার কোটি টাকা       কুমিল্লা ও ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে আনসার মহাপরিচালকের আমন ধানের চারা বিতরণ       বাহরাইনে দেশীয় সংস্কৃতিতে বিয়ে, উচ্ছ্বসিত প্রবাসীরা বাংলাদেশিরা!       রাজনৈতিক প্রতিহিংসার কারণে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ করেন মুনছুর ভূইয়া       দেশের ২৫ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার    
 


মালয়েশিয়াতে কেক কাটার মধ্য দিয়ে প্রবাস দর্পণ এর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

মো.মেহেদী হাসান

মালয়েশিয়াতে কেক কাটার মধ্য দিয়ে প্রবাস দর্পণ এর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন!

প্রবাস দর্পণ”এর পঞ্চম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করে প্রবাস দর্পণ দর্শক ফোরাম মালয়েশিয়া। রোববার (২৮ ফেব্রুয়ারী) কুয়ালালামপুর, বুকিত বিনতাং এর হোটেল মেজবান এন্ড গ্রীলের একটি হল রুমে এম সিও মেনে স্বল্প পরিসরে কেক কেটে এই প্রতিষ্ঠা বার্ষিকি ও আলোচনা সভা পালন করা হয়। কুয়ালালামপুরের বিশিষ্ট ব্যবসায়িক মোহাম্মদ রাসেল এর সভাপতিত্বে ও সিনিয়র সাংবাদিক রফিকুল ইসলামের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রবাস দর্পণ এর মালয়েশিয়া প্রতিনিধি মোঃমেহেদী হাসান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়িক মোহাম্মদ ইসমাইল হোসেন, ইন্জিনিয়ার শফিকুল, মোহাম্মদ রমজান আলি, জাকারিয়া, রিয়াজ মাহমুদ,হাসানুজ্জামান, মোহাম্মদ বিকাশ,আসিক,রাহমান, মোহাম্মদ রাজু, মোঃ রনি সহ অনেকেই। অনুষ্ঠানের প্রধান অতিথি, তার বক্তব্যে বলেন, আজ প্রবাস দর্পণ এর পাঁচ বছরে পর্দাপণ করে। বাস্তবতা, সত্য ও বস্তুনিষ্ঠতা নিউজ প্রচারণার জন্য উপদেষ্টা বখতিয়ার রহমান এবং সম্পাদক ও প্রকাশক রূপচাঁদ দাশ রূপক’কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

এছাড়াও বলেন, প্রবাস দর্পণ শুধু প্রবাসীদের নয়, সময় সাময়িক বাংলাদেশ সহ বর্তমানে প্রায় এক কোটি বিশ লাখ প্রবাসী বিশ্বের বিভিন্ন প্রান্তে বিভিন্ন পেশায় বসবাস করে। এই সকল মানুষের আনন্দ-বেদনা, সুখ-দুঃখ এবং অধিকার নিয়ে সপ্তাহে প্রতিদিন সমসাময়িক সমস্যা সমাধান আলোচনা করে যাচ্ছেন প্রবাস দর্পণ।

এমন আলোচনায় বর্তমান সরকারের এমপি, মন্ত্রী, বিএনপি এবং জাতীয় পার্টির সংসদ সদস্যসহ দেশের জ্ঞানীগুণী ও সামাজিক ব্যক্তিবর্গের উপস্থিতিতে পথ তৈরি করে থাকেন এই প্রবাস দর্পণ। এবং আমি চাই এই প্রবাস দর্পণ যেনো সব সময় বাংলাদেশ ও প্রবাসীদের পাশে থাকে এবং তাদের কল্যাণে কাজ করে যায়।


Top